ঢাকা ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

এসআরএফবি সভাপতি ফারুক, সাধারণ সম্পাদক আফরিন 

এসআরএফবি সভাপতি ফারুক, সাধারণ সম্পাদক আফরিন 

শিপিং রিপোর্টার্স ফোরাম বাংলাদেশ (এসআরএফবি) এর সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক বাংলাদেশ কণ্ঠের সম্পাদক ফারুক খান এবং পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিটিভির সিনিয়র রিপোর্টার আফরিন জাহান।

মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় একটি রেস্টুরেন্টে দ্বি-বার্ষিক সাধারণ সভা শেষে অনুষ্ঠিত নির্বাচনে ২০২৪-২০২৫ সেশনের জন্য ১৩ সদস্যের নির্বাহী কমিটির সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

নির্বাচিত অন্যরা হলেন-সহ সভাপতি হাবিব রহমান (একাত্তর টেলিভিশন), যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সবুজ (চ্যানেল টোয়েন্টিফোর), অর্থ সম্পাদক শামছুল ইসলাম (নয়াদিগন্ত), সাংগঠনিক সম্পাদক মাহমুদ রাকিব (এখন টেলিভিশন), দফতর সম্পাদক ফয়সাল আহমেদ (দ্য বিজনেস স্ট্যান্ডার্ড) এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মেসবাহ উল্লাহ শিমুল (ভয়েস সেভেন নিউজ)। এছাড়া নির্বাহী সদস্য পদে কাজী জেবেল (যুগান্তর), রাশেদ আলী (একুশে টেলিভিশন), আশীষ কুমার সেন (দৈনিক জনতা), রতন চন্দ্র বালো (আমার বার্তা) নির্বাচিত হন। সদস্যের শূন্য একটি পদ নির্বাহী কমিটি কো-আপ্ট করবে।

তিন নির্বাচন কমিশনার মোস্তফা কাজল (বাংলাদেশ প্রতিদিন), শফিকুল ইসলাম (বাংলা ট্রিবিউন) ও কামাল হোসেন তালুকদার (বিডি নিউজ) নির্বাচন পরিচালনা করেন। এর আগে দ্বি-বার্ষিক সাধারণ সভায় বিগত দুই বছরের আয়-ব্যয়সহ যাবতীয় প্রতিবেদন উপস্থাপন করা হয়। সংগঠনের সাধারণ সম্পাদক আফরিন জাহানের সঞ্চালনায় সাধারণ সভায় সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি কাজী জেবেল। এ সময় অর্থ সম্পাদক শামসুল ইসলাম ও সাধারণ সম্পাদক আফরিন জাহান নিজ নিজ প্রতিবেদন উপস্থাপন করলে কণ্ঠ ভোটে তা পাস হয়।

শিপিং রিপোর্টার্স
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত